Vivo T3 Ultra 5G এর লঞ্চ: ভারতের প্রথম ‘Ultra’ স্মার্টফোন লঞ্চ করবে Vivo

Vivo T3 Ultra 5G এর লঞ্চ: ভারতের প্রথম ‘Ultra’ স্মার্টফোন লঞ্চ করবে Vivo

Vivo বহুদিন ধরেই তার সবচেয়ে শক্তিশালী T সিরিজের স্মার্টফোন T3 Ultra লঞ্চের গুঞ্জন করছে। বিভিন্ন লিক এবং গুজব ইতিমধ্যেই ফোনটি সম্পর্কে কিছু তথ্য প্রকাশ করেছে। এবার Vivo আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে তারা ভারতীয় বাজারে তাদের প্রথম Ultra স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে। একই সঙ্গে, কোম্পানিটি Flipkart-এ এই আসন্ন স্মার্টফোনের লঞ্চের তারিখও নিশ্চিত করেছে।

Vivo T3 Ultra 5G: ভারতের লঞ্চ তারিখ

Flipkart-এর ব্যানার অনুযায়ী, Vivo T3 Ultra 5G ভারতে লঞ্চ হবে ১২ সেপ্টেম্বর দুপুর ১২টায়। ফোনটি লঞ্চের দিনই বিক্রয় শুরু হবে কি না, তা এখনও জানা যায়নি।

Vivo T3 Ultra 5G: ভারতের মূল্য

Vivo T3 Ultra 5G এর বেস ভ্যারিয়েন্টের মূল্য প্রায় ৩০,০০০ রুপি হতে পারে বলে আশা করা হচ্ছে। তবে, আনুষ্ঠানিক মূল্য ঘোষণা করা হবে ফোনটি প্রকাশের পর।

Vivo-এর প্রথম Ultra ফোন

T3 Ultra হবে Vivo-এর সিরিজের প্রথম Ultra ফোন, যা কোম্পানির Ultra বিভাগে প্রবেশের সূচনা করবে। Flipkart-এ কোম্পানির পোস্ট অনুযায়ী, T3 Ultra AnTuTu স্কোরে ১৬০K+ পয়েন্ট অর্জন করবে। এর মানে ফোনটি উচ্চ কর্মক্ষমতা প্রদান করবে। আমরা আশা করছি T3 Ultra 5G তে একটি ফ্ল্যাগশিপ গ্রেডের চিপ থাকবে।

Vivo T3 Ultra 5G: এখনও পর্যন্ত যা জানা গেছে

Flipkart-এর মাইক্রোসাইটটি ইতিমধ্যেই সক্রিয় রয়েছে এবং এটি আসন্ন ফোন সম্পর্কে বিভিন্ন নতুন তথ্য প্রকাশ করেছে। Vivo T3 Ultra 5G তে থাকবে MediaTek Dimensity 9200+ প্রসেসর। ফোনটিতে থাকবে ৬.৭৮ ইঞ্চি কার্ভড ডিসপ্লে, ১২০Hz রিফ্রেশ রেট, HDR10+ সাপোর্ট এবং ৪৫০০ নিটস পিক ব্রাইটনেস।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে IP68 জল এবং ধুলা প্রতিরোধের রেটিং, ৫৫০০mAh ব্যাটারি এবং ৮০W ফাস্ট চার্জিং সাপোর্ট।

ক্যামেরার দিক থেকে, এই ফোনটি দ্বৈত রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে, যা কোম্পানির স্মার্ট অরা লাইটিং-এর সাথে যুক্ত থাকবে।

তথ্য ও প্রযুক্তি